Ekramul Haque Titu
Ekramul Haque Titu
Mayor, Mymensingh City Corporation President, Mymensingh Mohanagar Awamileague
Ekramul Haque Titu

Blog

News

News

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সব নেতা এক মঞ্চে 

 

বর্ধিত সভা

 

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহে আগমন উপলক্ষ্যে ময়মনসিংহে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীর টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়ামে সভার আয়োজন করা হয়। 

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন দেশের উন্নয়নে শেখ হাসিনা মানুষের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন। বাংলাদেশ উন্নয়নে বিশ্বে রোল মডেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

 

এছাড়া অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, আহমদ হোসেন, সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং। সভায় স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু। 

 

সভায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী ফুলপুর থেকে নির্বাচিত এমপি শরীফ আহমেদ, মুক্তাগাছা থেকে নির্বাচিত এমপি ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক, গৌরীপুরের এমপি নাজিম উদ্দীন আহমেদ, ত্রিশালের এমপি হাফেজ রুহুল আমিন মাদানী, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, গফরগাঁও থেকে নির্বাচিত এমপি ফাহমি গোলন্দাজ বাবেল, ভালুকার এমপি কাজিম উদ্দিন ধনু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় সভায় বাংলাদেশ আওয়ামী লীগ, নেত্রকোণা, জামালপুর ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ময়মনসিংহ মহানগরের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন  উপজেলা পরিষদের আওয়ামী লীগ দলীয়  চেয়ারম্যান, পৌরসভার মেয়রসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এনএইচ