Ekramul Haque Titu
Ekramul Haque Titu
Mayor, Mymensingh City Corporation President, Mymensingh Mohanagar Awamileague
Ekramul Haque Titu

Blog

News

News

শেখ হাসিনা যে কথা দেন তা রক্ষা করেন: মসিক মেয়র

ঢাকা প্রকাশ প্রতিনিধি, ময়মনসিংহ

 ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:০০ পিএম | আপডেট: ২৬ মার্চ ২০২৩, ১০:১৩ পিএম

 


শেখ হাসিনা যে কথা দেন তা রক্ষা করেন: মসিক মেয়র

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, জননেত্রী শেখ হাসিনা যে কথা দেন, তা তিনি রক্ষা করেন। পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ দেশব্যাপী চলমান ব্যাপক উন্নয়ন কার্যক্রম তার প্রমাণ। তিনি উন্নত ও স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন, তাও তিনি আমাদের উপহার দেবেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) ময়মনসিংহ মহাবিদ্যালয়ের একাদশ বর্ষের ওরিয়েন্টেশন ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেয়র বলেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশের শিক্ষা, চিকিৎসা, কৃষি ইত্যাদি সব ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার হচ্ছে। এতে মানুষের সময়-শ্রম সাশ্রয় হয়েছে এবং ভোগান্তি কমেছে।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, রাষ্ট্রের সকল শ্রেণিপেশার মানুষ শিক্ষা গ্রহণে সমান সুযোগ ভোগ করছেন। সরকার উচ্চশিক্ষা ও গবেষণায় যে সুযোগ দিয়েছে তা গ্রহণ করে পরিবার, সমাজ ও রাষ্ট্রের মুখ উজ্জ্বল করতে হবে।

ময়মনসিংহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এসএম সফিকুল হায়দার মুকুলের সভাপতিত্বে এবং কলেজের সহকারী অধ্যাপক এএসএম রফিকুল্লাহের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দমোহন কলেজের প্রাক্তন অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক, ময়মনসিংহ সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মো. তাজুল আলম, এ কলেজের প্রাক্তন অধ্যক্ষ সৈয়দ মোশারফ হোসেন, ময়মনসিংহ মহাবিদ্যালয়ের গভার্নিং বডির সদস্য তপস সান্যাল প্রমুখ।

এসজি