Ekramul Haque Titu
Ekramul Haque Titu
Mayor, Mymensingh City Corporation President, Mymensingh Mohanagar Awamileague
Ekramul Haque Titu

Blog

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে দুই শতাধিক অনুষ্ঠান

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে দুই শতাধিক অনুষ্ঠান

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে দুই শতাধিক অনুষ্ঠান

Nagad

 

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম বার্ষিকীতে নানা কর্মকাণ্ডে ব্যস্ত সময় পার করলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব মো. ইকরামুল হক টিটু। দিনের শুরুতে সার্কিট হাউজে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর থেকে রাত পর্যন্ত তিনি ২ শতাধিক বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ, ময়মনসিংহ মহানগর যুবলীগ, জেলা যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ, ময়মনসিংহ মহিলা আওয়ামী লীগ, মহানগর যুব মহিলা লীগ, জেলা যুব মহিলা লীগ, সদর যুব মহিলা লীগ, জেলা তাঁতী লীগ, মহানগর তাঁতী লীগ,সদর তাঁতী লীগ, মহানগর কৃষক লীগ, জেলা মৎস্যজীবী লীগ, মহানগর মৎস্যজীবী লীগ, জেলা ছাত্রলীগ, মহানগর ছাত্রলীগ, জেলা জাতীয় শ্রমিক লীগ, মহানগর জাতীয় শ্রমিক লীগ, রেলওয়ে জাতীয় শ্রমিক লীগ, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ, মেডিকেল কলেজ ছাত্রলীগ, ইন্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ, ৩৩টি ওয়ার্ড আওয়ামী লীগ,ওয়ার্ড যুবলীগ, ওয়ার্ড ছাত্রলীগ, ওয়ার্ড কৃষক লীগ, মুক্তিযোদ্ধা সংসদ রেলওয়ে প্রতিষ্ঠানিক থানা কমান্ড, ময়মনসিংহ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড,সোনালী ব্যাংক চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন সহ ডাক বিভাগের কর্মচারী ইউনিয়ন আয়োজিত শোকসভা গণভোজ ও দোয়া মাহফিলে অংশ নেন। 

এসব সভায় মেয়র জাতির পিতার আদর্শ উদ্দেশ্য হলো দেশ গড়ার এবং জননেত্রী শেখ হাসিনা'র হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। তিনি বলেন নৌকা মার্কাকে জিতিয়ে আনতে হলে তার জন্য উন্নয়নের তথ্য গুলো মানুষের কাছে পৌঁছে দিতে হবে।