Ekramul Haque Titu
Ekramul Haque Titu
Mayor, Mymensingh City Corporation President, Mymensingh Mohanagar Awamileague
Ekramul Haque Titu

Blog

News

News

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর সমাবেশ সফল করতে ১৪ দলের প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ

আগামী নির্বাচনে জয় নিশ্চিত করতে হলে ১৪ দলের ঐক্যবদ্ধ ভূমিকা অপরিহার্য

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১০:২০ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয় নিশ্চিত করতে হলে অতীতের ন্যায় ১৪ দলের ঐক্যবদ্ধ ভূমিকা অপরিহার্য বলে মনে করছেন নেতৃবৃন্দ। এ সময় নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধে স্বপক্ষের শক্তিকে আবারও ক্ষমতায় আনতে হলে ১৪ দলের ঐক্যবদ্ধ ও শক্তিশালী ভূমিকা থাকতে হবে। এজন্য চাওয়া পাওয়ার কোন হিসেব না করে দেশ ও জনগণের স্বার্থ রক্ষায় সবাইকে সচেষ্ট থেকে কাজ করতে হবে। আর এ কারণেই আগামী ১১ মার্চ ময়মনসিংহে প্রধানমন্ত্রীর বিভাগীয় মহাসমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে হবে। এ লক্ষ্যে ১৪ দলের সকল নেতাকর্মীদের প্রস্তুতি নিতে হবে।

সোমবার (৬ মার্চ) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর জেলা জাসদ কার্যালয়ে আগামী ১১ মার্চ ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে ১৪ দলের প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

এই সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন। এ সময় জেলা জাসদের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিতুর রহমান শান্ত, জেলা ওয়াকার্স পার্টির সভাপতি সুজিত বর্মণ, মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জেলা জাসদের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু প্রমূখ।

সভায় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন জেলা জাসদের সহ-সভাপতি রতন সরকার, মহানগর জাসদের সাধারন সম্পাদক মিজানুর রহমান তাপস, মহানগর জাসদের সহ-সভাপতি ও জেলা শ্রমিক জোটের সভাপতি সাংবাদিক আলহাজ¦ শামসুল আলম খান, মহানগর জাসদের সহ-সভাপতি অ্যাডভোকেট শিব্বির আহম্মেদ লিটন, স্বেচ্ছাসেবক লীগ নেতা অ্যাডভোকেট নূরুজ্জামান খোকন, জাসদ নেতা শাহান পারভেজসহ আরও অনেকেই।

এ সময় গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আগামী দিনের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ১৪ দলকে এক সঙ্গে কাজ করতে হবে। দেশের মানুষ স্বাধীনতার পক্ষের শক্তির পাশে রয়েছে।